চৌদ্দগ্রামে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে ভ্রাম্যমাণ আদালতের বিশেষ অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেনের নেতৃত্বে চৌদ্দগ্রাম বাজার ও আশপাশের এলাকার বিভিন্ন প্রতিষ্ঠান ও ফুডস্ কারখানায় এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিভিন্ন অনিয়ম পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় স্টার ফুডস্ কারখানাকে ২০ হাজার টাকা, লোকনাথ চানাচুর কারখানা ও ডলি রিসোর্ট রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা করে এবং ইসলামিয়া সুইটস্ কারখানাকে ৫,০০০ টাকা সহ ৪টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনাকালে প্রসিকিউটর এর দায়িত্বে ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভা স্যানেটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো: ইমাম হোসেন সজীব। সার্বিক সহযোগিতায় ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মাহতাব উদ্দিন ও চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি টিম।

এ বিষয়ে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন বলেন, ‘ভোক্তা কর্তৃক সুনির্দিষ্ট কিছু অভিযোগের প্রেক্ষিতে ও নিরাপদ খাদ্য এবং ভোক্তা অধিকার নিশ্চিত করণের লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। এ সময় তাদেরকে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়। বৃহত্তর জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page